আজ || বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
শিরোনাম :
  তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ    
 


ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মাদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে মুনজিতপুরস্থ কেন্দ্রীয় ঈদগাহ ময়দান হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। মিছিলে ফ্রান্সে পন্য বর্জন, ফ্রানের প্রেসিডেন্টের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ নানা ধরনের শ্লোগান দিতে থাকে সংগঠনটির নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মুহাদ্দীস মোস্তফা শামছুজ্জামান।

উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সহ-সভাপতি ডা. মোঃ এছহাক, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) ডা. কাজী মোঃ ওয়েজ কুরণী, ইসলামী যুব আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ মুবাশশীরুল ইসলাম তকী, ইসলামী শ্রমিক আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মহিউদ্দীন আল ফারুক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ কবিরুল ইসলাম।


বিক্ষোভ মিছিল পূর্ব সংক্ষিপ্ত প্রতিবাদ বক্তারা বলেন, ফ্রান্সের সকল পণ্য বয়কট করা আমাদের ঈমানি দায়িত্ব। বাংলাদেশসহ পৃথিবীর সমগ্র দেশ থেকে ফ্রান্সের পণ্য বয়কট করে ফ্রান্সকে উচিত শিক্ষা দিতে হবে। তিনি সকল ইমানদার মুসলমানদেরকে কাধে কাধ মিলিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য আহ্বান জানান।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মোঃ কাইকাউস, মোঃ ছলিমুল্লাহ, মোঃ ওয়েজ, মোহাম্মাদ আলী, মোঃ মফিজুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মোঃ ইবাদুল ইসলাম এবং ইসলামী আন্দোলনের উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড নেতৃবৃন্দ সহ সাতক্ষীরা জেলার ধর্ম প্রান মুসলমান ইমানদারগণ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সেক্রেটারী মোঃ ছারোয়ার আলম।


Top